মাথায় পাকা চুল, অসাধারণ বেহালা বাজিয়ে ভাইরাল হলেন বৃদ্ধ মহিলা, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

মাথায় পাকা চুল কিন্তু তাতে কি হয়েছে, নিজের প্রতিভাকে নষ্ট হতে দেননি এই বৃদ্ধ মহিলা। এক মনে বাজিয়ে চলেছেন বেহালা। শুনে মনে হচ্ছে তিনি রীতিমতো অভ্যাস করেন। এই মহিলা অনেকেরই আদর্শ হতে পারেন। যারা ভাবেন বয়সের জন্য অনেক কিছুই করা যায় না, তারা এই ভিডিওটি দেখে শিখতেই পারেন। এত বৃদ্ধ বয়সেও কি করে সমস্ত কিছু সামলে নিজের প্রতিভাকে ধামাচাপা না দিয়ে শুধু অভ্যাস করে যেতে হয়।

প্রতিটি মানুষই কিছু-না-কিছু প্রতিভা নিয়ে জন্মগ্রহণ করেন। কিন্তু পরবর্তীকালে হয়তো পরিস্থিতির চাপে সে প্রতিভা একেবারে নষ্ট হয়ে যায়। কিন্তু এমনটা করা কখনই উচিত নয়। নিজের ভেতরের প্রতিভাকে জাগ্রত করা উচিত। কখনোই নিজেকে ছোট করে প্রতিভাকে নষ্ট করে

জীবনের কাছে হেরে যাওয়া উচিত নয়। কারণ আপনি যদি নিজের প্রতিভাকে নিজেই না গুরুত্ব দেন, তাহলে আর পাঁচটা মানুষ কখনোই তাকে গুরুত্ব দেবেন না। আর সুরই একমাত্র পারে মানুষের মনকে ভালো রাখতে। তাই আপনার মধ্যে যদি সুর থাকে, গলায় নাই বা থাকল কোন মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর মাধ্যমে সুরকে সকলের সামনে তুলে ধরুন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়ে গেছে। সকলে তো রীতিমত অবাক হয়ে গেছেন যে এত বৃদ্ধ বয়সে মানুষটি কেমন সুন্দর বেহালা বাজিয়ে চলেছেন। তাকে উৎসাহিত করা প্রয়োজন। শুধু তাকেই নয়, তার মতন এমন অনেক মানুষ আছে যারা তাদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় আনতে লজ্জা পান, কিন্তু সত্যিই এমন মানুষকে কুর্নিশ জানাতে হয়। আর ধন্যবাদ সোশ্যাল মিডিয়াকে কারণ সোশ্যাল মিডিয়া নামক এই মাধ্যমটি না থাকলে এসমস্ত প্রতিভা কখনোই ঘরের চৌকাঠের বাইরে বেরোতো না।

ভিডিও দেখতে কিক্ল করুন>>>

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*