বিরল রোগে আ’ক্রান্ত পরীমনি এখন হাসপাতা’লে

দীর্ঘ ২৭দিন গ্রে’ফতার, জে’ল, রি’মান্ড আর আ’দালতে আ’ট’কে ছিলেন চিত্রনায়িকা পরীমনি। এরপর জামিনে মুক্ত হয়ে কাজও শুরু করেন। মাঝে ভ’য়ংকর দিনগুলো পার করে জামিনের ঠিক ৭ দিনের মা’থায় ফিরলেন কাজেও। কিন্তু হঠাৎ তাকে দেখা গেল রাজধানীর একটি হাসপাতা’লে।

রোববার বিকেল ৪টা ৩৯ মিনিটে ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘এই একটার সঙ্গে আমা’র কোনো ব্রেকআপ নাই।’ কথাটি তিনি হাসপাতালকে ইঙ্গিত করেছেন, সেটি বুঝা যায়।

ছবিগুলো বসুন্ধ’রা আবাসিক এলাকায় অবস্থিত এভা’রকেয়ার হাসপাতা’লে তোলা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে- পরীর গায়ে ধূসর সবুজ রঙের টপস, মুখে মাস্ক, চোখে সাদা চশমা এবং হাতে ঘড়ি। কোম’রে হাত দিয়ে খুব সাবলীল ভঙ্গিতেই সেলফি তুলেছেন নায়িকা।

এর আগেই জানা যায়, ভা’র্টিগো নামের একটি বিরল রোগে আ’ক্রান্ত পরীমনি। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। প্রায়ই হাসপাতা’লে ছুটতে হয় তাকে। এ জন্য ভা’রতে গিয়েও চিকিৎসা নিয়েছেন তিনি। কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি।

কয়েক মাস আগে ভা’রতে গিয়ে চিকিৎসা নেন পরীমনি। রোগটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘অনেকদিন ধরেই আমা’র এই সমস্যা। নিয়মিত ওষুধ নিতে হয়। ওষুধটি ভা’রত থেকে আনতে হয়। ঢাকায় খুব একটা পাওয়া যায় না।

ধারণা করা হচ্ছে, ওই রোগের জন্যই হাসপাতা’লে গিয়েছেন পরীমনি। এছাড়া এক মাস কারাবাসের ফলে মানসিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছেন এই নায়িকা। সেটার জন্যও যেতে পারেন।

ডাবিংয়ের জন্য গত তিন মাস আ’ট’কে ছিলো ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ ছবিটি। আর সেটির ডাবিং দিয়েই মঙ্গলবার কাজে ফিরলেন পরীমনি। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’ পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*