মাত্র ২০০টাকা চুরির অপবাদে শিশুকে গাছ বেঁধে নির্যাতন

জয়পুরহাটের ক্ষেতলালে মাত্র দুইশ টাকা চুরির অপবাদে গাছে বেঁধে ৯ বছরের শিশুকে নির্যাতনের ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে বেলি বেগম নামে এক জনকে আটক করে পুলিশ।

শনিবার বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ধনতলা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই শিশু একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আটক বেলি বেগম ওই এলাকার আবু বক্করের স্ত্রী।

পুলিশ জানান, মামুদপুর ধনতলা বাজারের চা বিক্রেতা বক্করের স্ত্রী বেলি বেগম এলাকার এক মেয়েকে বাজারের পাশে একটি গাছে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। এ সময় বেলি অভিযোগ করে বলেন, মেয়েটি তার দোকানের ক্যাশবাক্স থেকে দুইশ টাকা চুরি করেছে। তবে মেয়েটি টাকা চুরির কথা অস্বীকার করেছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, এক মেয়েকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এরপর বেলিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সেইসঙ্গে নির্যাতনের শিকার ওই মেয়েকেও নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, বেলির দোকানের ক্যাশবাক্স থেকে দুইশ টাকা হারিয়ে যায়। পরে ওই মেয়েটিকে সন্দেহ করে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*